ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

টাঙ্গাইলে করোনায় প্রথম চিকিৎসকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
টাঙ্গাইলে করোনায় প্রথম চিকিৎসকের মৃত্যু মাজেদ আলী মিয়া

টাঙ্গাইল: টাঙ্গাইলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাজেদ আলী মিয়া (৫৮) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে। জেলায় এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে কোনো চিকিৎসকের মৃত্যু হলো।

 

শুক্রবার (৯ জুলাই) বিকেলে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি মারা যান।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শফিকুল ইসলাম সজিব বাংলানিউজকে জানান, মাজেদ আলী মিয়া মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। তিনি তার স্ত্রী ও চিকিৎসক মেয়ে গত ১ জুলাই করোনা ভাইরাসে আক্রান্ত বলে শনাক্ত হন। তারা বাড়িতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অবনতি হওয়ার পর মাজেদ আলী ও তার স্ত্রীকে জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেল সাড়ে ৫টায় মাজেদ আলীর মৃত্যু হয়। তার স্ত্রী নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছেন।

হাসপাতাল সূত্র জানায়, শুক্রবার নিবিড় পরিচর্যা কেন্দ্রে মাজেদ আলী মিয়া ছাড়াও আরো তিনজন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়।
চিকিৎসক মাজেদ আলীর বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সিংজোড়া গ্রামে। তিনি বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজের ১৩তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

গত বছর ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়। প্রথম মৃত্যু হয় গত বছর ২০ এপ্রিল। এতদিন পরে এই প্রথম টাঙ্গাইল জেলায় কর্মরত কোনো চিকিৎসকের মৃত্যু হলো।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa