ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বিধিনিষেধ অমান্য করে কুলখানির আয়োজন, বাড়ির মালিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
বিধিনিষেধ অমান্য করে কুলখানির আয়োজন, বাড়ির মালিককে জরিমানা ভ্রাম্যমাণ আদালতের অভিযান। ছবি: বাংলানিউজ

মানিকগঞ্জ: করোনা সংক্রমণ রোধে কঠোর লকডাউন চলছে সারাদেশে। এরই মধ্যে মানিকগঞ্জে লোক সমাগম করে কুলখানির আয়োজন করায় বাড়ির মালিককে অর্থদণ্ড ও খাবার জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

শুক্রবার (৯ জুলাই) দুপুরে সদর উপজেলার বাগজান এলাকার লিটন মিয়ার বাড়িতে  সহকারী কমিশনার (ভূমি) তাসলিমা শিরিন এ অভিযান পরিচালনা করেন।

সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তাসলিমা শিরিন  বলেন, বাগজান গ্রামে দাদার কুলখানি অনুষ্ঠানের আয়োজন করেছেন লিটন মিয়া এমন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে গিয়ে এর সত্যতা নিশ্চিত হই। পরে সরকারি বিধিনিষেধ অমান্য করে সামাজিক অনুষ্ঠান আয়োজন এবং লোক সমাগমের মাধ্যমে জীবন বিপন্নকারী করোনা রোগের সংক্রমণ বিস্তারের ঝুঁকি বাড়ানোর অপরাধে ভ্রাম্যমাণ আদালতের দণ্ড বিধির ১৮৬০ এবং ২৬৯ ধারায় তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে ।  পাশাপাশি দুই শতাধিক লোকের জন্য আয়োজিত সব খাবার জব্দ করে সরকারি শিশু পরিবার ও দুটি বেসরকারি এতিমখানায় বিতরণ করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa