ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

জন্ডিসে আক্রান্ত হয়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
জন্ডিসে আক্রান্ত হয়ে রাবি শিক্ষার্থীর মৃত্যু রুবেল আহমেদ মণ্ডল

রাবি: জন্ডিসে আক্রান্ত হয়ে রুবেল আহমেদ মণ্ডল নামে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে৷ শুক্রবার (৯ জুলাই) দুপুরে ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত রুবেল আহমেদ মণ্ডল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী।

তিনি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার পুনাইল গ্রামের বাসিন্দা জুরান আলী মণ্ডলের ছেলে।  

রুবেল আহমেদের সহপাঠীরা জানান, বান্দরবান ও খাগড়াছড়ি বেড়াতে গিয়ে রুবেল ম্যালেরিয়ায় আক্রান্ত হন। সেখান থেকে আসার পরেই তার জন্ডিস ধরা পড়ে। এতে কিডনি ও ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়। অবস্থা গুরুতর হলে প্রথমে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতাল ও পরে ঢাকার ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। সেখান থেকে আবার ল্যাবএইডে ভর্তি করা হয়। সর্বশেষ ঢাকার পপুলার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক আব্দুল ওয়াদুদ বাংলানিউজকে বলেন, রুবেলের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। বিশ্ববিদ্যালয় একজন মেধাবী শিক্ষার্থীকে হারাল। তার অকাল মৃত্যুতে অর্থনীতি বিভাগ শোক প্রকাশ করছে।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa