ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বান্দরবানে হোটেল-মোটেলের ৪শ কর্মচারী পেল ত্রাণ সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
বান্দরবানে হোটেল-মোটেলের ৪শ কর্মচারী পেল ত্রাণ সহায়তা

বান্দরবান: কোভিড-১৯ এর কারণে বান্দরবানে কর্মহীন হয়ে পড়া হোটেল-মোটেলের ৪শ কর্মচারীর মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
 
শুক্রবার (০৯ জুলাই) সকালে বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে জিমনেসিয়াম হলে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এসময় হোটেল-মোটেলের ৪শ কর্মচারীর মধ্যে ত্রাণসামগ্রী হিসেবে প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ১ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ দেওয়া হয়।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. নাজিম উদ্দিন, সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, এসএম শাহ নেওয়াজ মেহেদী, হোটেল-মোটেল মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. নুরুল ইসলামসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে করোনায় কর্মহীন হয়ে পড়াদের মধ্যে ত্রাণ সহায়তা দেওয়া অব্যাহত রয়েছে এবং আগামী দিনেও এই ত্রাণ সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa