ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পঞ্চগড়ে প্রেমিকার বিয়ে ভাঙতে গিয়ে শ্রীঘরে সাবেক প্রেমিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
পঞ্চগড়ে প্রেমিকার বিয়ে ভাঙতে গিয়ে শ্রীঘরে সাবেক প্রেমিক

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলায় প্রেমিকার বিয়ে ভাঙতে যাওয়া আইয়ুব আলী (২৩) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এসময় তার সঙ্গে থাকা অরেক সহযোগী মানিক হোসেনকেও আটক করা হয়।

 

শুক্রবার (৯ জুলাই) আইনি প্রক্রিয়া শেষে তাদের জেলহাজতে পাঠানো  হয়েছে।

আইয়ুব আলী ও মানিক হোসেনের বাড়ি ঠাকুরগাঁও জেলার উত্তর বঠিনা গ্রামে। তারা একই এলাকার খাদেমুল ইসলাম ও হুমায়ুন কবিরের ছেলে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ ব্যাপারে মেয়ের পক্ষ বা অন্য কোনো পক্ষ থেকে মামলা হয়নি। সে কারণে চলমান নিয়ম অনুয়ায়ী তাদের আটক করে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বোদা উপজেলার ঝলশালসিড়ি এলাকার কালিয়াগঞ্জ গ্রামের ফজলার মাস্টারের ছেলে সোহানের সঙ্গে বিয়ের কথা হয় পার্শ্ববর্তী জেলা ঠাকুরগাঁও জেলার উত্তর বঠিনা গ্রামের মেয়ে নাজমুনের। বিয়ের দিন শুক্রবার (৯ জুলাই) মেয়ের বাড়ি গিয়ে বিয়ের আনুষ্ঠানিকতার কথা ছিলো। কিন্তু এ কথা শোনার পরে মেয়ের সাবেক প্রেমিক আইয়ুব আলী তার দলবল নিয়ে ছেলের বাড়িতে গিয়ে বৃহস্পতিবার (৮ জুলাই) বিয়ে ভাঙার চেষ্টা করে। এসময় স্থানীয় জনতা তাদের ধাওয়া দিলে কয়েকজন পালিয়ে যায়। সে সময় প্রেমিক ও তার এক সহযোগীকে আটক করেন এলাকাবাসী। তাৎক্ষণিক স্থানীয় জনতা পুলিশে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে।  

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa