ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর মালপত্র সরবরাহে ডাম্পিং পয়েন্ট উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
বঙ্গবন্ধু রেলওয়ে সেতুর মালপত্র
সরবরাহে ডাম্পিং পয়েন্ট উদ্বোধন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু রেলওয়ে সেতু নির্মাণ কাজের জন্য মালপত্র সরবরাহের ডাম্পিং পয়েন্ট উদ্বোধন করা হয়েছে।  

শুক্রবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের চর রামগাঁতী উত্তরপাড়া এলাকায় এ ডাম্পিং পয়েন্ট উদ্বোধন করেন ঠিকাদারি প্রতিষ্ঠান তাকদীর গ্রুপের চেয়ারম্যান ও আল-তাকদীর ইন্টারন্যাশনালের ম্যানেজিং পার্টনার আলমগীর হোসেন।

 

এ সময় তাকদীর গ্রুপের প্রকল্প পরিচালক ও সিইও মো. শফিকুল ইসলাম, ব্যবস্থাপক মো. রাসেল মিয়া, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, সরবরাহকারী আব্দুল মোতালেব সরকার, সরবরাহকারী ও সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম হাসেম, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, আওয়ামী লীগ নেতা আব্দুল আজিজ, হাসান আলী, সরবরাহকারী ফজলুল করিম কোয়েল ও ইউপি সদস্য হযরত আলী।  

তাকদীর গ্রুপের ব্যবস্থাপক মো. রাসেল মিয়া জানান, বঙ্গবন্ধু রেলওয়ে সেতু বাস্তবায়নে ওবাইসি করপোরেশন, তোহা করপোরেশন, ও জেফ করপোরেশন নামে জাপানের তিনটি ঠিকাদারি প্রতিষ্ঠান কাজ করছে। এর মধ্যে সেতুর বালু ও পাথর সরবরাহের জন্য ওবাইসি করপোরেশনের সঙ্গে বাংলাদেশি আল-তাকদীর ইন্টারন্যাশনাল চুক্তিবদ্ধ হয়েছে। আল-তাকদীর ইন্টারন্যাশনাল সারাদেশের ৫০/৬০টি সরবরাহকারী প্রতিষ্ঠানের মাধ্যমে মালপত্র সরবরাহ করবে।  

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa