ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গোদাগাড়ীতে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মাহিন্দ্রার চালকসহ নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
গোদাগাড়ীতে ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মাহিন্দ্রার চালকসহ নিহত ২

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে সড়কে থেমে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে মাহিন্দ্রার চালকসহ দু’জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন আরও একজন।

 

শুক্রবার (৯ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে গোদাগাড়ী উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর গ্রামের নারায়ণ চৌধুরীর ছেলে মাধব হাওলাদার (৪০) ও মাহিন্দ্রাচালক একই ইউনিয়নের পালশা গ্রামের মুখলেসুর রহমানের ছেলে সেলিম (৩৫)। মাধব হাওলাদার দই বিক্রি করতে রাজশাহী যাচ্ছিলেন।  

রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, উপজেলার গোপালপুর বাজারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে মাহিন্দ্রা এসে ধাক্কা খায়। এতে মাহিন্দ্রার চালক ও দুই যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহিন্দ্রাচালক সেলিমকে মৃত ঘোষণা করেন। পরে আহত মাধব হাওলাদারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। পুলিশ দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিক্যাল কলেজের মর্গে পাঠায়।

তিনি আরও জানান, ট্রাক ও মাহিন্দ্রাটি জব্দ করা হয়েছে। অভিযোগ পেলে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
এসএস/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa