ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বগুড়ায় জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৮ ঘণ্টা, জুলাই ৯, ২০২১
বগুড়ায় জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর আসাদুল ইসলাম (৪৫) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের পারভবানীপুর গ্রামে এ ঘটজানা যায়, শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের পারভবানীপুর গ্রামের শাহিন আকন্দের ছেলে সাব্বিরের সঙ্গে আসাদুলের মেয়ে শিমুর প্রেমের সম্পর্ক ছিল।

এক বছর আগে তারা বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেন। কিন্তু আসাদুল মেয়ে-জামাইকে মেনে নেয়নি। এরপর বেশ কয়েক দফা গ্রামে দরবার করে গত ৪-৫ মাস আগে আসাদুল জামাই মেয়েকে মেনে নেয়। তখন থেকে জামাই সাব্বির শ্বশুরের কাছে ৫ লাখ টাকা যৌতুক দাবি করেন। এ নিয়ে জামাই আর শ্বশুরের বিরোধ চলে আসছিল।  

এদিকে বৃহস্পতিবার রাত পৌনে ১০টার সময় আসাদুল বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি তিনমাথা নামক স্থানে যৌতুকের টাকা নিয়ে জামাই-শ্বশুরের মধ্যে ঝগড়া শুরু হয়। এসময় জামাই সাব্বির শ্বশুর আসাদুলের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে আহতাবস্থায় উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, আসাদুলের বুকে ছুরি দিয়ে আঘাতের ১টি চিহ্ন দেখা গেছে। ঘটনার পরপরই জামাই সাব্বির পালিয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, জুলাই ০৯, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa