ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সেজান জুসের কারখানায় আগুন: কয়েকজন ঢামেকে ভর্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
সেজান জুসের কারখানায় আগুন: কয়েকজন ঢামেকে ভর্তি

ঢাকা: নারায়ণগঞ্জ ভুলতা গাউছিয়া এলাকায় সেজান জুসের কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় দুই নারীরসহ ৬ জন ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অগ্নিকাণ্ডের সময় কারখানার ভবন থেকে লাফিয়ে পড়ে তারা আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ জুলাই) সন্ধ্যার পরে আহতদের অ্যাম্বুলেন্স যোগে হাসপাতালে নিয়ে আসে। আহত তিন জনের নাম পাওয়া গেছে, তারা হলেন- আবু বকর সিদ্দিক (৪৮) আমেনা (৩২) ও ফাতেমা (২০)।

আবু বকর সিদ্দিক জানান, রূপগঞ্জ ভুলতা গাউছিয়া ফুড ফ্যাক্টরি সেজান জুস টেকনিশিয়ান পদে চাকরি করেন। ডিউটিতে থাকা অবস্থায় হঠাৎ ওই ভবনে দাউ দাউ করে আগুন দেখতে পায়। পরে তিনি দোতলা থেকে লাফিয়ে পড়ে আহত হয়। আহত দুই নারীও ঘটনার সময় ভবন থেকে লাফিয়ে পড়ে আহত হয়।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ফায়ারম্যান আনিসুর রহমান জানান, পৌনে ছয়টার দিকে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ১১ ইউনিট আগুন নেভাতে আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাত ১০টা ৫৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসেনি।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, এই ভুবনে অগ্নিকাণ্ডের সময় ছাদে আটকে পড়া মোট ১১ জন নারী-পুরুষকে উদ্ধার করা হয়েছে। আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জ গাউছিয়া ভুলতায় অগ্নিকাণ্ডের ঘটনায় এই পর্যন্ত ৬ জন ঢামেকে আসে। এদের মধ্যে ২ জন ধোঁয়ায় অসুস্থ, তাদেরকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে। তবে আহতর সংখ্যা আরো বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ২৩০১ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa