ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মাদকসেবনে বাধা: ফিল্মি স্টাইলে কিশোর গ্যাংয়ের হামলায় বৃদ্ধ আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
মাদকসেবনে বাধা: ফিল্মি স্টাইলে কিশোর গ্যাংয়ের হামলায় বৃদ্ধ আহত

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে মাদক সেবনে বাধা দেয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। ওই বৃদ্ধ বর্তমানে কাউখালী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

এ ঘটনায় বুধবার (০৮ জুলাই) থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (০৭ জুলাই) বিকেলে উপজেলার ছোট বিড়ালজুড়ী গ্রামে নদীর পাড়ে কাঠালিয়া কালভার্ট সংলগ্ন কিশোর গ্যাংয়ের একটি গ্রুপ মাদক সেবন ও বেচাকেনা করছিল। তখন একই গ্রামের কবির হোসেন শেখ নদীর পাড় থেকে বাড়ি ফিরছিলেন। তিনি ওই কিশোরদের মাদক বেচাকেনা ও সেবন থেকে বিরত থাকার জন্য বাধা দেন। এতে কিশোর গ্যাংয়ের ৪-৫ জন তার ওপর ক্ষিপ্ত হয়ে ফিল্মি স্টাইলে কিল, লাথি, ঘুষি দিয়ে জখম করেন। পরে গুরুতর আহত অবস্থায় ওই বৃদ্ধকে এলাকাবাসী উদ্ধার করে কাউখালী হাসপতালে ভর্তি করে।

এ ব্যাপারে কাউখালী থানায় ছোট বিড়ালজুড়ী গ্রামের কিশোর গ্যাং গ্রুপের সদস্য বাদশা হোসেনের ছেলে হাসান (১৬), হোসাইন (১৭) ও টিপুসহ (১৫) চারজনকে আসামি করে আহত কবির হোসেনের স্ত্রী ফরিদা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

এর আগেও এই গ্রুপ কাঠালিয়া গ্রামের বদিউজ্জামান খান পান্না নামের আরেক বৃদ্ধকে কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে যায়। এই মামলায় তারা জামিনে বেরিয়ে এসে আবারও এ হামলা ঘটনা ঘটায়। এলাকায় এদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না।

এ ধরনের হামলার একটি ভিডিও বুধবার (৮ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকাবাসী কিশোর গ্যাং হাসান গ্রুপ ও এর গডফাদারকে খুঁজে বের করে শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) রায়হান জানান, আসামিদের ধরার জন্য চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa