ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কর্মহীনদের বাড়িতে খাদ্য পৌঁছে দিচ্ছে বাইকার বাহিনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
কর্মহীনদের বাড়িতে খাদ্য পৌঁছে দিচ্ছে বাইকার বাহিনী

চাঁদপুর: লকডাউনে চাঁদপুর জেলা প্রশাসনের দু’টি হটলাইনে ফোন করে আবেদনকারী কর্মহীন, অসহায় ও দুস্থদের বাড়িতে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা (চাল) বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে স্বেচ্ছাসেবক টিমের বাইকার বাহিনী।

বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর স্টেডিয়াম থেকে আবেদনকারী শহর ও আশপাশের এলাকার ৮০ পরিবারের মধ্যে তারা সহায়তা পৌঁছে দেন।

খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম সরাসরি তত্ত্বাবধান করছেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ। বিকেলে তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে করোনাকালীন সময়ে যারা কর্মহীন হয়ে পড়েছেন, তারা যেন না খেয়ে না থাকে। যারা আমাদের হটলাইনে ফোন দিয়েছে সাহায্যের জন্যে তাদের বাড়িতে বাড়িতে পাঠানো হচ্ছে জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের বাইকার বাহিনী। তারা হটলাইনে আবেদনকারীদের বাড়িতে বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দিয়ে আসছে। চলমান লকডাউনে এ পর্যন্ত ৩৪৬ পরিবার বাড়িতে বসে খাদ্য সহায়তা পেয়েছে।

জেলা প্রশাসক আরো বলেন, শুক্রবারও এ বাইকার বাহিনী সকাল এবং বিকেল অসহায়দের বাসায় বাসায় খাদ্য সহায়তা পৌঁছে দিবে। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে বেদে, হিজড়া, ইজিবাইক ও অটোরিকশা চালক, দরিদ্র ৮৬৫ পরিবারকে ইতোমধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। লকডাউন যতোদিন থাকবে আমাদের এ কার্যক্রম ততদিন অব্যাহত থাকবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, স্বেচ্ছাসেবক টিমের টিম লিডার ওমর ফারুকসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa