ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বিএসএফের ধাওয়া খেয়ে গর্তে পড়ে বাংলাদেশি যুবক নিখোঁজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
বিএসএফের ধাওয়া খেয়ে গর্তে পড়ে বাংলাদেশি যুবক নিখোঁজ সিলেটের জৈন্তাপুর ম্যাপ

সিলেট: সিলেটের জৈন্তাপুর সীমান্তে বিএসএফের ধাওয়া খেয়ে গর্তের পানিতে পড়ে সোহেল মিয়া (২৮) নামে এক বাংলাদেশি যুবক নিখোঁজ হয়েছেন।

বুধবার (০৭ জুলাই) গরু খুঁজতে ভারতের সীমান্তে প্রবেশ করলে বিএসএফ তাকে ধাওয়া দেয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো তিনি নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ সোহেল উপজেলার জৈন্তাপুর ইউনিয়নের আর্দশগ্রামের শফিক মিয়ার ছেলে।

জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান বলেন, স্থানীয় আদর্শগ্রামের শফিক মিয়ার একটি গরু হারিয়ে গেলে বুধবার (০৭ জুলাই) সন্ধ্যায় গরু খুঁজতে সীমান্ত এলাকায় যান বাংলাদেশি যুবক সোহেল। এ সময় নিজের অজান্তে ভারতের অভ্যন্তরে ঢুকে পড়লে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ তাকে ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে সীমান্তের রংহংকং এলাকার একটি গর্তের পানিতে ঝাঁপ দেন সোহেল। কিন্তু সাঁতার না জানা সোহেল গর্তে ঝাঁপ দিলে ভারতীয় বিএসএফ সদস্যরা তার ওপর পাথর নিক্ষেপ করে বলে স্থানীয়রা জানান।

বিএসএফের ধাওয়া খেয়ে পানিতে পড়ে সোহেলের নিখোঁজ হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়ে। বিষয়টি বিজিবি ও পুলিশ সদস্যরা জানতে পারেন।  

খবর পেয়ে জৈন্তাপুরে শ্রীপুর বিজিবি ক্যাম্প ও জৈন্তাপুর মডেল থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে বাংলাদেশ অংশ ঘুরে দেখেছেন। কোভিট-১৯ এর কারণে সীমান্তে নিষেধাজ্ঞা থাকায় বিএসএফ সদস্যদের সঙ্গে বিজিবির যোগাযোগ সম্ভব হয়নি বলে জানা গেছে।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগির আহমদ যুবক নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান আরও বলেন, নিখোঁজ এলাকাটি দুর্গম ও ভারতের অভ্যন্তরে হওয়ায় নিখোঁজ যুবকের সন্ধান পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এনইউ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa