ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রায়পুরায় চাচার হাতে ভাতিজা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
রায়পুরায় চাচার হাতে ভাতিজা খুন

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় উপজেলায় চাচার হাতে জুবায়ের (১৭) নামে এক ভাতিজা খুন হওয়ার ঘটনা ঘটেছে।  

বৃহস্পতিবার (৮ জুলাই) রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) দেব দুলাল দে বাংলানিউজকে বিষয়টি জানান।

বুধবার (৭ জুলাই) রাতে ওই উপজেলায় মির্জাপুর ইউনিয়নের নীলকুঠি বাসস্ট্যান্ড এলাকায় খুনের এ ঘটনা ঘটে।

নিহত জুবায়েরের কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর গাংকল হাটি গ্রামের লিটন মিয়ার ছেলে। সে পেশায় একজন ডিম ব্যবসায়ী বলে জানা গেছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৮টার দিকে জুবায়েরকে বেড়াতে যাওয়ার কথা বলে রায়পুরার নীলকুঠি বাসস্ট্যান্ডের কাছে একটি পাটক্ষেতে নিয়ে গলায় ছুরিকাঘাত করেন চাচা সোহেল। সে সময় জুবায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে পালিয়ে যান চাচা। স্থানীয়রা জুবায়েরকে উদ্ধার করে এবং থানায় খবর দেয়। পরে পুলিশের সহযোগিতায় প্রথমে তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসক তাকে তাকে ঢাকা রেফার্ড করেন। পরে জুবায়েরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই দেব দুলাল দে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ মামলা করেনি। তবে নিহতের পরিবারের সঙ্গে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa