ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সৈয়দপুরে ১৪ মামলায় ৭৩ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
সৈয়দপুরে ১৪ মামলায় ৭৩ হাজার টাকা জরিমানা ছবি: বাংলানিউজ

নীলফামারী: চলমান ‘কঠোর লকডাউন’র মধ্যেও বিধি-নিষেধ উপেক্ষা করে নীলফামারীর সৈয়দপুর একদিনে ১২ প্রতিষ্ঠানকে ৭৩ হাজার ৫০০ জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা শহরের পাঁচমাথা মোড়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে অভিযান পরিচালনা হয়।

নেতৃত্ব দেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মো. রমিজ আলম।

জানা গেছে, লকডাউনের অষ্টম দিন বৃহস্পতিবার দুপুর উপজেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় থেকে স্মৃতি চশমা ঘর, সাজু ইলেক্ট্রনিক্স, ফিরোজ এন্টারপ্রাইজ, বিভিন্ন মালামাল দোকানসহ মোট ১২ দোকানদারকে বিধি-নিষেধ অমান্য করে দোকান খোলা রাখায় ১৪টি পৃথক মামলায় ৭৩ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।  

মো. রমিজ আলম জানান, করোনা রোধে স্বাস্থ্যবিধি প্রতিপালনের বিকল্প নেই। উপজেলায় লকডাউন কার্যকর করতে উপজেলা প্রশাসন সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে। করোনা সংক্রমণ রোধে  সরকারি বিধি-নিষেধ না মানা বিশেষ করে বিনা কারণে ঘরের বাইরে বের হওয়া, স্বাস্থ্যবিধি না মানা, মুখে মাস্ক না পড়া দোকান খোলা এসব কারণে  উপজেলায় ১৪টি মামলায় ওই পরিমাণ  টাকা জরিমানা করা হয়েছে। লকডাউন অমান্যকারীদের কোনো ছাড় দেওয়া হচ্ছে না। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa