ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ইন্দুরকানীতে ইউএনও’র বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
ইন্দুরকানীতে ইউএনও’র বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ আল মুজাহিদের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে স্থানীয়রা মানববন্ধন করেছেন।

বৃহস্পতিবার (০৮ জুলাই) সকালে উপজেলা প্রাঙ্গণে বিভিন্ন গ্রামের কয়েক শতাধিক নারী-পুরুষ উপস্থিত হয়ে ইউএনও মুজাহিদের বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধনে করেন।

মানববন্ধনে বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতারা একাত্মতা প্রকাশ করেন।  

এসময় উপস্থিত জনসাধারণ উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম সুসম্পন্ন করার জন্য হোসাইন মুহাম্মদ আল মুজাহিদকে খুব প্রয়োজন বলে জানান।  

মানববন্ধন শেষে ইউএনও’র অফিস কক্ষ ঘেরাও করা হয়। উপস্থিত জনতাকে শান্তনা দিয়ে সরকারের আদেশ মেনে নেওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ। তখন অনেকে কান্নায় ভেঙে পড়েন।  

২০১৯ সালের ১২ সেপ্টেম্বর আল মুজাহিদ ইন্দুরকানীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করার পর থেকে ইন্দুরকানীকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার জন্য বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প গ্রহণ করেন। এর মধ্যে অন্যতম উপজেলার চন্ডিপুরের শ্যামলী নিসর্গ ম্যাগ্রোভ ফরেস্টের মনোরম পরিবেশে একটি পর্যটন কেন্দ্র গড়ে তোলা। এছাড়া অসহায় মানুষদের বিভিন্নভাবে সহযোগিতার মধ্য দিয়ে তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করেন। ভূমিহীন ও গৃহহীনদের মধ্যে ঘর
বিতরণের মধ্য দিয়েও সুনাম অর্জন করেন তিনি।  

মানববন্ধনে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, ইন্দুরকানী প্রেসক্লাবের সভাপতি আজাদ হোসেন বাচ্চু, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. আজিজ হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আ. রাজ্জাক মাতুব্বর, ইন্দুরকানী বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুর রহমান সোহাগ, যুবলীগ নেতা সজীব হাওলাদার, উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি মজনু হোসেন রনি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান ছগির, সাধারণ সম্পাদক ইস্রাফিল খান নেওয়াজ প্রমুখ।

উল্লেখ্য, গত ২৯ জুন বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সংস্থাপন-১ শাখার অফিস আদেশে ইন্দুরকানীর উপজেলার নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল মুজাহিদকে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে বদলি করা হয়। ইন্দুরকানী উপজেলায় বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ন্যস্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানমকে পদায়ন করা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa