ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সাঁটার বন্ধ করে বিক্রি, ১৯ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
সাঁটার বন্ধ করে বিক্রি, ১৯ জনকে জরিমানা ছবি: বাংলানিউজ

চাঁদপুর: ‘কঠোর লকডাউন’র মধ্যে বিধি-নিষেধ উপেক্ষা করে চাঁদপুর শহরে মার্কেটের সামনের সাঁটার বন্ধ করে পণ্য সামগ্রী বিক্রি করার দায়ে ব্যবসায়ী ও ক্রেতাসহ ১৯ জনকে ২০ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেল ৩টার দিকে শহরের কুমিল্লা সড়কে নুর ম্যানশন, কালিবাড়ী মোড় ও বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

নেতৃত্ব দেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ।

এ তথ্য নিশ্চিত করে ইউএনও সানজিদা শাহনাজ বাংলানিউজকে জানান, জরিমানাপ্রাপ্তরা সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে বেচা-বিক্রি করছিলেন মার্কেট ও দোকানের ব্যবসায়ীরা। তারা ক্রেতাদের ভেতের প্রবেশ করিয়ে মার্কেটের বাইরের সাঁটার বন্ধ রেখে পণ্য সামগ্রী বিক্রি করছিলেন।  

এছাড়াও শহরের বাসস্ট্যান্ড এবং কালিবাড়ী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা করেন কুমিল্লা থেকে আগত সেনাবাহিনীর সদস্যরা।

এদিকে চাঁদপুর জেলা করোনার উচ্চ ঝুঁকিতে রয়েছে। বুধবার (৭ জুলাই) চাঁদপুরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৯৪ জনের। জেলা সদরসহ সাত উপজেলা থেকে সংগৃহীত ২৪০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৯৪ জনের পজিটিভ আসে। এর আগে মঙ্গলবার (৬ জুলাই) করোনা শনাক্ত হয় ৫৭ জনের। নতুন ৯৪ জনসহ জেলায় করোনায় আক্রান্ত সংখ্যা ৫ হাজার ৯০১ জন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa