ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
কুমারখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া: কুষ্টিয়ার কুমারখালীতে পৃথক সড়ক দুর্ঘটায় দুইজন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন স্কুলশিক্ষক ও আরেকজন ভ্যান চালক।

বৃহস্পতিবার (০৮ জুলাই) সকালের মধ্যে পৃথক দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার।

নিহতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার নন্দনালপুর ইউনিয়নের পুরাতন চড়াইকোল গ্রামের মৃত হিসাব উদ্দিনের ছেলে স্কুলশিক্ষক হাসিম উদ্দিন (৫৫) ও সেরকান্দি এলাকার মৃত মুনছের প্রামাণিকের ছেলে ভ্যানচালক টিপু প্রামাণিক (৪৫)।

ওসি কামারুজ্জামান তালুকদার জানান, বৃহস্পতিবার ভোরে কুষ্টিয়া-রাজবাড়ি সড়কের ময়েন মোড়ে ভ্যানচালক টিপু প্রামাণিক গুরুত্বর আহত হয়ে পড়ে ছিলেন। ধারণা করা হচ্ছে কোনো ট্রাকের সঙ্গে হয়তো ধাক্কা লেগেছিল। টহল পুলিশ তাকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে, সকালে বাইসাইকেলে কুমারখালী থেকে খোকসায় যাচ্ছিলেন পাথরবাড়িয়া মজিবুর রহমান হাইস্কুলের সহকারী শিক্ষক হাসিম উদ্দিন। তিনি জিলাপিতলা এলাকায় পৌঁছালে পিছন থেকে আসা একটি স্যালো ইঞ্জিন চালিত ট্রলির ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa