ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সিলেটে নাইজেরিয়ার ৩ নাগরিক আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
সিলেটে নাইজেরিয়ার ৩ নাগরিক আটক

সিলেট: সিলেট সীমান্তে শিশুসহ তিন নাইজেরিয়ান নাগরিককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুর ১টার দিকে গোয়াইনঘাট থানা পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে।

এর আগে সকালে সিলেটের তামাবিল স্থলবন্দরে সংলগ্ন বাংলাদেশ সীমান্তের প্রায় দেড় কিলোমিটার অভ্যন্তর থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- ইমনানুল ননমেদি ওয়াগাওয়াম (৪২), তার স্ত্রী পাউল ইবুদি অকিচুকাও (২৮) ও তাদের শিশু কন্যা ফেবুর অসিনাচি ওয়াগাওয়াম (৩)।

এ সময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, নয়টি মোবাইল ফোন, তিনটি পাসপোর্ট, একটি ড্রাইভিং লাইসেন্স, একটি ইন্ডিয়ান আধার কার্ড, একটি নাইজেরিয়ান এনআইডি কার্ড, এক হাজার ৬০০ মার্কিন ডলার ও ২৮০ ইন্ডিয়ান রুপি জব্দ করা হয়।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল দেব জানান, গোয়েন্দা সংস্থার সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে সকালে শিশুসহ তিন নাইজেরিয়ান নাগরিককে আটক করে। দুপুরে গোয়াইনঘাট থানা পুলিশের কাছে তাদের হস্তান্তর করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। বিষয়টি নিয়ে ইমিগ্রেশন পুলিশও কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa