ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পিরোজপুরে ফোন করলেই বিনামূল্যে পৌঁছে যাবে অক্সিজেন ও অক্সিমিটার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
পিরোজপুরে ফোন করলেই বিনামূল্যে পৌঁছে যাবে অক্সিজেন ও অক্সিমিটার

পিরোজপুর: পিরোজপুরে চালু হয়েছে বিনামূল্যে অক্সিজেন ব্যাংক। মহামারি করোনার সেবা দেওয়ার জন্য বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখা বিনামূল্যে এ অক্সিজেন ব্যাংক সেবা চালু করেছে।

বুধবার (৭ জুলাই) সকালে পিরোজপুর জেলা হাসপাতালের সামনে বিনামূল্যে অক্সিজেন বিতরণের জন্য এ ব্যাংকের উদ্বোধন করেন বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মিজানুর রহমান বাদল। তিনি   বলেন, আমরা প্রাথমিকভাবে ২১টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে বিনামূল্যে এ কার্যক্রম শুরু করেছি। পরে প্রয়োজনে আমরা আরো অক্সিজেন সরবারহ করব। আমাদের রয়েছে একটি হেল্পলাইন নম্বর ০১৯১১-৮৮৯৭২০০। যেখানে ফোন করলেই পৌঁছে যাবে অক্সিজেন। এছাড়া প্রাথমিকভাবে ১০টি অক্সিমিটার বিতরণ করা হয়েছে। করোনায় আক্রান্তদের প্রাথমিক চিকিৎসা ও পরবর্তী করণীয় (টেলি মেডিসিন) সম্পর্কে ধারণা দেওয়ার জন্য রয়েছে আমাদের আরো একটি হেল্পলাইন -০১৭৭০-৫৪৪০০৪। এতে যোগাযোগ করলেও আমরা রোগীদের বিনামূল্যে সহযোগিতা দেব।  

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa