ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

করোনার কাছে হেরে গেলেন নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৮ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
করোনার কাছে হেরে গেলেন নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লা আলিফ লায়লা

ঢাকা: করোনা কেড়ে নিল নির্বাচন কর্মকর্তা আলিফ লায়লাকে। তিনি মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা নির্বাচন অফিসারের দায়িত্বে ছিলেন।

সম্প্রতি একজন জ্যেষ্ঠ জেলা নির্বাচন কর্মকর্তাও করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

নির্বাচন কমিশনের জনসংযোগ শাখা জানায়, বুধবার (০৭ জুলাই) সন্ধ্যায় তিনি রাজধানীর সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কয়েকদিন আগে পরিস্থিতির অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। করোনা আক্রান্ত হয়ে তার স্বামীও হাসপাতালে ভর্তি রয়েছেন।

এদিকে সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইসরাইল হোসেন করোনা আক্রান্ত হয়ে রাজধানীর পপুলার হাসপাতালে চিকিৎসাধীন। তিনি সিলেট-৩ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছিলেন। তার কোভিড পজিটিভ হলে গত শনিবার এ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা হিসেবে জেলা প্রশাসককে নিয়োগ দেয় ইসি।

এছাড়া জ্যেষ্ঠ নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

ইসি কর্মকর্তারা জানিয়েছেন, এ পর্যন্ত ১২০ জনের মতো ইসি কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন।

সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে চট্টগ্রামের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. আতাউর রহমান। এছাড়া জ্যেষ্ঠ নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের গাড়িচালক দুলাল মিয়া স্ট্রোক করে মারা গেলেও তার করোনা পজিটিভ ছিল।

বাংলাদেশ সময়: ০১২৬ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
ইইউডি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa