ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

আশুগঞ্জে পানি নিয়ে দু'পক্ষের সংঘর্ষে আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
আশুগঞ্জে পানি নিয়ে দু'পক্ষের সংঘর্ষে আহত ৭

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় এক বাড়ির টিউবওয়েলের পানি অন্য বাড়িতে যাওয়াকে কেন্দ্র করে দু'পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত সাতজন আহত হয়েছেন।  

বুধবার (৭ জুলাই) বিকেলে উপজেলার লালপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে এ সংঘর্ষ ঘটে।

 

আহতরা হলেন- লাইলি আক্তার (৩০), নাসির মিয়া (৫৩), মাজু মিয়া (৫০), ওসমান (২০), কালু মিয়া (২৭), মোতাবিল মিয়া (৬৩) ও শামসুনাহার (৪৫)। আহতরা সবাই হোসেনপুর গ্রামের মধ্যপাড়া এলাকার কেরানিবাড়ির বাসিন্দা। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন আগে কেরানিবাড়ির ফারুক মিয়ার স্ত্রী নাছিমা তাদের টিউবওয়েলের পানি পাশের নাসিরের বাড়ির ওপর দিয়ে যায় বলে এ বাবদ নাসিরকে ১০ হাজার টাকা দেন। নাছিমাদের টিউবওয়েলের পানি নাসিরের বাড়ির ওপর দিয়ে গেলেও তাতে তার কোনো অভিযোগ থাকবে না বলে দু'পক্ষের মধ্যের ওই টাকায় সমঝোতা হয়। কিন্তু বুধবার বিকেলে নাছিমা হাড়ি-পাতিল ধোঁয়ার জন্য পাশের বাড়ির রফিক মিয়ার বাড়িতে যান। এ নিয়ে নাছিমার চাচা মোতালেব মিয়ার সঙ্গে নাসির মিয়া বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। পরে একপর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ শুরু করেন। এতে উভয়পক্ষের অন্তত সাতজন আহত হন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বিষয়টির তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa