ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

দরিদ্র পরিবারকে সেনা কল্যাণ-বাংলালিংকের খাদ্য সহায়তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
দরিদ্র পরিবারকে সেনা কল্যাণ-বাংলালিংকের খাদ্য সহায়তা দরিদ্র পরিবারকে সেনা কল্যাণ-বাংলালিংকের খাদ্য সহায়তা।

ঢাকা: করােনা অতিমারীতে দরিদ্র জনগণের প্রতি সেনা কল্যাণ সংস্থা নানাভাবে হাত বাড়িয়ে দিয়েছে। যার ধারাবাহিকতায় এবারও খাদ্য সহায়তার উদ্যোগ নিয়েছে সংস্থাটি, যার পাশে রয়েছে বাংলালিংকও।

সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছেন।

এতে বলা হয়েছে, সেনাবাহিনীর মাধ্যমে বিতরণের জন্য যশাের, রংপুর এবং বগুড়া জেলায় পর্যাপ্ত পরিমাণ ত্রাণ সামগ্রী ইতোমধ্যে পাঠিয়েছে। সেনা কল্যাণ সংস্থা নিজস্ব তহবিল থেকে এবারের করােনায় ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মধ্যে ইতােমধ্যে পর্যাপ্ত সংখ্যক খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণ করেছে এবং বর্তমানেও এই কার্যক্রম চলমান রয়েছে।

বিভিন্ন সংস্থা এবং দানশীল ব্যক্তিদের কাছ থেকে আরও তহবিল সংগ্রহ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় বাংলালিংক বুধবার (০৭ জুলাই) সেনা কল্যাণ সংস্থাকে ১০ হাজার প্যাকেট খাদ্য দ্রব্য হস্তান্তর করেছে, যা দরিদ্র জনগণের মধ্যে বিতরণ করা হবে।

২০২০ সালেও করোনাকালীন বাংলালিংক ১০ হাজার প্যাকেট খাদ্য দ্রব্য সেনা কল্যাণের মাধ্যমে গরীব দুঃস্থদের বিতরণ করে।  

উল্লেখ্য যে, করােনার প্রথম ধাক্কায় সেনা কল্যাণ সংস্থা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ কোটি টাকা এবং সংস্থার কর্মকর্তা ও কর্মচারীদের ১ দিনের বেতন দিয়েছে।

এছাড়া গত ঈদ-উল-ফিতরের পূর্বে পর্যাপ্ত খাদ্য দ্রব্যের প্যাকেট দরিদ্র জনগণের মধ্যে বিতরণ করা হয়।

ত্রাণ হস্থান্তর অনুষ্ঠানে সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল মােহাম্মদ সাইদুল ইসলাম, এনডিসি, পিএসসি এবং সেনা কল্যাণ সংস্থা ও বাংলালিংকের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
ইইউডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa