ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ: ‘এইলা অনেকদিন খাইল যাবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ: ‘এইলা অনেকদিন খাইল যাবে’

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় ৩০০ অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী সহায়তা দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। এ ছাড়া তাদের মধ্যে মাস্ক বিতরণ ও করোনা সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।

বুধবার (০৭ জুলাই) উপজেলার সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় মাঠে ১৫০ জনকে ও দ্বিতীয় দফায় উপজেলার ক্রিকেট মাঠে ১৫০ জনকে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণসামগ্রী বিতরণ করে শুভসংঘের সদস্যরা।

করোনায় মানবেতর জীবনযাপন করা উপকারভোগী শরিফা বেগম বলেন, ‘আমি বয়স্ক মানুষ। আমার এক ছেলে এক মেয়েটাকে বিয়ে দিছি। ছেলেটা মানুষের দোকানে কাজ করে। লকডাউনের জন্য দোকানখান বন্ধ। আমি বয়স্ক ভাতা পাই এটা দিয়ে চলতাছি। আজকে বসুন্ধরা গ্রুপ সাহায্য দিলো। এইলা অনেকদিন খাইল যাবে।

মানুষের বাসায় কাজ করে সংসার চালান শাহিদা বেগম। পরিবারে ছোট এক মেয়ে ছাড়া আর কেউ নেই। বসুন্ধরা গ্রুপের খাদ্যদ্রব্য পেয়ে মুখে হাসি ফুটেছে তার। শাহিদা বেগম বলেন, ‘এইডা দিয়ে এহানে সংসারটা কয়দিন চলিবে। বসুন্ধরার তানে দোয়া করছু। ’

মেহেরুন বেগম বলেন, করোনায় খুব কষ্টে আছি। ঘরে খাওয়ার মত চালডাল নাই। কারো থেকে কোন সাহায্য পাই না। আপনারা যে সাহায্য দিলেন তা দিয়া কয়েকদিন খাইতে পারবো। বসুন্ধরা গ্রুপের জন্য দোয়া করি, তারা যেন আরো আমাদেরকে সাহায্য করতে পারে।

ত্রাণ বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল বলেন, ‘করোনারার মধ্যে বসুন্ধরা গ্রুপ যে মহৎ উদ্যোগ নিয়েছে আপনারা তাদের জন্য দোয়া করবেন। আমি শুভসংঘের সকলকে ধন্যবাদ জানাই। তারা প্রতিদিনই অক্লান্ত পরিশ্রম করে মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন। ’

ত্রাণ বিতরণে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসনাত বাবু, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, জেলা পরিষদের সদস্য হুমায়ুন কবির, বালিয়াডাঙ্গী উপজেলা শুভসংঘের সাধারণ সম্পাদক শফিউল ইসলাম, সদস্য ইউসুফ আলী, সারোয়ার জাহান সুমন, আমসারুল ইসলামসহ শুভসংঘের ঠাকুরগাঁও সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক আসাদুজ্জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৭১৪ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa