ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

তেঁতুলিয়ায় আরো ২০০ জনের মধ্যে বসুন্ধরা গ্রুপের উপহার বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
তেঁতুলিয়ায় আরো ২০০ জনের মধ্যে বসুন্ধরা গ্রুপের উপহার বিতরণ

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ও দেবনগড় ইউনিয়নে হতদরিদ্র আরো ২০০ জনের মধ্যে বসুন্ধরা গ্রুপের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) বিকেলে উপজেলার ভজনপুর ইউনিয়নের বেগম খালেদা জিয়া বালিকা দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে কালের কণ্ঠ শুভসংঘের তত্ত্বাবধানে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও বাংলাবান্ধা আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, কালের কণ্ঠের সহ-সম্পাদক আতাউর রহমান কাবুল, উপজেলা বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেন রঞ্জু, বাংলাবান্ধা আমদানি-রপ্তানিকারক গ্রুপের কোষাধক্ষ্য মোজাফফর হোসেন, বেগম খালেদা জিয়া বালিকা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, ভজনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকসেদ আলী, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সরকার হায়দার, বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট সোহাগ হায়দার, অ্যাডভোকেট আহসান হাবিব সরকার, কালের কণ্ঠ শুভসংঘের উপজেলা পর্যায়ের কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট করোনার এ সময়ে সবাইকে সামাজিক দূরত্ব নিশ্চিত করে এবং মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ করেন। একই সঙ্গে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জন্য দোয়া করতে বলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa