ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

দিরাইয়ে স্পিডবোটের ধাক্কায় নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
দিরাইয়ে স্পিডবোটের ধাক্কায় নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দিরাই উপজেলায় যুক্তরাজ্য প্রবাসীর বেপরোয়া স্পিডবোটের ধাক্কায় নিখোঁজ হওয়া ফেরিওয়ালার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ হওয়ার একদিন পর বুধবার (৭ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে শাহপরান বাজারের ঘাটের পাশে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।  

নিহত ব্যক্তির নাম বদিউজ্জামান (৫৫)। তিনি দিরাই উপজেলার জগদল ইউনিয়নের মাতারগাঁও গ্রামের বাসিন্দা।

এর আগে মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইউনিয়নের শাহপরান বাজারের দক্ষিণ পশ্চিমে অবস্থিত রত্না নদীতে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বদিউজ্জামান পেশায় ফেরিওয়ালা। ফেরি করে টুকটাক জিনিসপত্র কেনা-বেচা করে সংসার চলত তার। মঙ্গলবার শাহপরান বাজারে গিয়ে বেচাবিক্রি শেষে নিজের ছোট নৌকায় করে বাড়িতে ফিরছিলেন তিনি। এসময় ইউনিয়নের রায় বাঙ্গালী আটপুরিয়া গ্রামের মৃত আরব আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী গোলাম রব্বানীর বেপরোয়া গতির স্পিডবোটটি এসে বদিউজ্জামানের নৌকায় ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে তিনি নৌকাসহ পানিতে তলিয়ে যান।

এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa