ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বাঘা পৌর মেয়রের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার, স্ত্রী-২ ভাতিজা আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জুলাই ৭, ২০২১
বাঘা পৌর মেয়রের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার, স্ত্রী-২ ভাতিজা আটক মেয়র মুক্তার আলী

রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার আলোচিত মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়ে তার স্ত্রী ও দুই ভাতিজাকে আটক করেছে পুলিশ।  

মঙ্গলবার (৬ জুলাই) গভীর রাতে এ অভিযান চলে।

এ সময় ওই বাড়ি থেকে চারটি বিদেশি আগ্নেয়াস্ত্র, নগদ ৯৪ লাখ ৯৮ হাজার টাকা ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মেয়র মুক্তার আলী পালিয়ে গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। তিনি বলেন, দুপুরের মধ্যেই প্রেস ব্রিফিং করে এসপি কার্যালয়ে সব তথ্য জানানো হবে।

এদিকে রাজশাহীর সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) রুবেল আহম্মেদ জানান, রাজশাহীর বাঘা থানার একটি মামলার ঘটনায় পুলিশ পৌর মেয়রের বাড়িতে গতকাল মঙ্গলবার (৬ জুলাই) গভীর রাতে অভিযানে যায়। এসময় পৌর মেয়র পালিয়ে গেলেও তার বাড়িটিতে তল্লাশি চালানো হয়। এসময় চারটি বিদেশি পিস্তল, প্রায় ৯৪ লাখ ৯৮ হাজার টাকা ও ইয়াবা পাওয়া যায়। এ সময় মেয়র মুক্তার আলীকে পাওয়া না গেলেও বাড়িতে থাকা তার স্ত্রী জেসমিন আকতার এবং দুই ভাতিজা শান্ত ইসলাম ও সোহান আলীকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।  

এ ঘটনায় আইনগত পদক্ষেপের প্রক্রিয়া চলছে। পরে এসপি কার্যালয়ে প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে বলেও উল্লেখ করেন রাজশাহী জেলা পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২১
এসএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa