ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

প্রেমিকাকে অপহরণ, ৪০ দিন পর উদ্ধার করলো পিবিআই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
প্রেমিকাকে অপহরণ, ৪০ দিন পর উদ্ধার করলো পিবিআই নরসিংদীর মানচিত্র

নরসিংদী: নরসিংদীতে প্রেমিকের মাধ্যমে অপহৃত হওয়ার ৪০ দিন পর কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।  

সোমবার (৫ জুলাই) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর মনোহরদী উপজেলার নোয়াদিয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৬ জুলাই) উদ্ধার ওই কিশোরীকে পরিবারের কাছে হস্তান্তরের জন্য আদালতে উপস্থাপন করেছে পিবিআই। এর আগে অপহরণের ঘটনায় ওই কিশোরীর বড় ভাই বাদী হয়ে নরসিংদীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, সম্প্রতি পরিবারের অনুমতি ছাড়াই নরসিংদীর মনোহরদীর নোয়াদিয়া এলাকার রাশেদের সঙ্গে প্রেমঘটিত বিবাহ বন্ধনে আবদ্ধ হয় একই এলাকার কিশোরী (১৬)। পরবর্তীকালে পারিবারিকভাবে বিষয়টি মীমাংসা হলেও সন্তুষ্ট হয়নি প্রেমিক রাশেদ। এরই পরিপ্রেক্ষিতে গত ২৬ মে সন্ধ্যায় একই এলাকায় বাড়ির পাশের একটি টিউবওয়েল থেকে পানি আনতে গেলে আগে থেকে ওঁত পেতে থাকা রাশেদসহ অজ্ঞাতনামা কয়েকজনের সহায়তায় কিশোরীকে জোরপূর্বক অপহরণ করে রাশেদ। পরে কিশোরীর পরিবার সম্ভাব্য সব স্থানে খোঁজ নিয়েও কোনো সন্ধান না পাওয়ায় কিশোরীর বড় ভাই বাদী হয়ে আদালতে মামলা দায়ের করলে আদালত মামলার তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দেয়।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মো. নাসিম বলেন, পুলিশ সুপারের নির্দেশে গাজীপুর-নরসিংদীসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। গতকাল সোমবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মনোহরদী উপজেলার নোয়াদিয়ার একটি বন্ধ ঘর থেকে কিশোরীকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। কিশোরীকে পরিবারের কাছে হস্তান্তরসহ বাকি কার্যক্রম আদালতের নির্দেশে সম্পন্ন করা হবে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa