ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ঝালকাঠিতে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
ঝালকাঠিতে সেপটিক ট্যাংকে নেমে দুই শ্রমিকের মৃত্যু

ঝালকাঠি: ঝালকাঠির কাঁঠালিয়ায় নির্মাণাধীন একটি বাড়ির সেপটিক ট্যাংতে কাজ করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

তারা হলেন- পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার গৌড়িপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে ও রাজমিস্ত্রি আসাদুল (৩০) ও চেঁচরিরামপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রামের শাহাদাৎ মিয়ার ছেলে মজনু মিয়া (২৩)।

মঙ্গলবার (৬ জুলাই) সকালে উপজেলার চেঁচরিরামপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চেঁচরিরামপুর ইউনিয়নের মহিষকান্দি গ্রামের স্পেন প্রবাসী মিরাজ খানের বাড়িতে গত রমজান মাসে একটি নতুন সেপটিক ট্যাংক নির্মাণ করা হয়। মঙ্গলবার সকালে ট্যাংকের ভেতরে ঢুকে সেন্টারিং খোলার কাজ করছিলেন মজলু মিয়া ও আসাদুল হক। কাজের একপর্যায়ে ট্যাংকের ভেতরে দমবন্ধ হয়ে তারা  গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাদের উদ্ধার করতে গিয়ে শুভ নামের এক যুবকও অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের তিনজনকে উদ্ধার করে পার্শ্ববর্তী জেলা পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বাংলানিউজকে জানান, সেপটিক ট্যাংকের কাজ করতে গিয়ে দমবন্ধ হয়ে তাদের মৃত্যু হয়েছে। এ বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa