ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মগবাজারে বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
মগবাজারে বিস্ফোরণ: আরও একজনের মৃত্যু

ঢাকা: মগবাজারের ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় সুভাষ চন্দ্র সাহা (৬২) নামে আরও একজন মারা গেছেন।

সোমবার (০৫ জুলাই) দিনগত রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ নিয়ে এ বিস্ফোরণে এখন পর্যন্ত ১২ জন মারা গেলেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) পরিদর্শক মো. মোদাচ্ছের কায়সার জানান, সুভাষ মগবাজারের বিস্ফোরণে আহত হয়ে ঢামেক হাসপাতালে ভর্তি ছিলেন। রাতে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়, সেখানেই তিনি মারা যান।

সুভাষ সাহার বাড়ি কুমিল্লার চান্দিনা এলাকায়। তিনি ইসলামপুরে থাকতেন, ঘটনার সময় তিনি যাত্রীবাহী বাসে বসা ছিলেন। বিস্ফোরণের সময় মাথায় গুরুতর আঘাত পেয়ে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

মৃতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মঙ্গলবার (০৬ জুলাই) দুপুরে তার ছেলের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

গত ২৭ জুন সন্ধ্যায় দিকে রাজধানীর মগবাজার ওয়ারলেস গেট এলাকায় একটি ভবনে বিস্ফোরণের ঘটনায় ১১ জনের মৃত্যু হয়। আহত হন দুই শতাধিক মানুষ।

বিস্ফোরণের ঘটনায় ২৯ জুন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে অবহেলা জনিত মৃত্যুর অভিযোগ এনে রমনা থানায় একটি মামলা দায়ের করে পুলিশ। ভবন মালিকের সার্বিক অব্যবস্থাপনা, অতি পুরোনো বিদ্যুৎ সঞ্চালন লাইন এবং ত্রুটিপূর্ণ গ্যাস ব্যবস্থাপনার কারণে বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়।

শনিবার (০৩ জুলাই) মামলাটি রমনা থানা-পুলিশের কাছ থেকে সিটিটিসির কাছে হস্তান্তর করা হয়। বর্তমানে মামলাটির তদন্ত করছে সিটিটিসির বোম্ব ডিসপোজাল ইউনিট।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa