ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গাজীপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
গাজীপুরে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক আটক

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার বাইমাইল এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মুকুট মিয়া (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মুকুট মিয়া কুড়িগ্রামের উলিপুর থানার সাদুয়া দামারহাট এলাকার মো. রওশন আলীর ছেলে।

মঙ্গলবার (৬ জুলাই) ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেন। এরপর অভিযুক্ত যুবককে আটক করে পুলিশ।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ জানান, বাইমাইল এলাকায় ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতো ভিকটিম। তার মা ও বড় বোন স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। অভিযুক্ত মুকুট মিয়া একই বাড়িতে ভাড়া থাকতেন। একপর্যায়ে ভিকটিমের সঙ্গে মুকুট মিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তখন ভিকটিমের মা বিষয়টি বাড়ির মালিককে জানায়। পরে বাড়ির মালিক মুকুট মিয়াকে বাসা থেকে বের করে দেন। এরপর মুকুট মিয়া একই এলাকায় অন্য একটি বাসায় ভাড়া ওঠেন। ভিকটিমের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ ছিল। গত ৫ জুলাই দুপুরে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে মুকুট মিয়া তার ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করে। এরপর ধর্ষণের বিষয়টি ভিকটিম তার মাকে জানালে তিনি বাদী হয়ে কোনাবাড়ী থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত মুকুল মিয়া আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa