ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

৩ ঘণ্টা লাইনে দাঁড়িয়েও দেখা মেলেনি টিসিবি পণ্যের গাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
৩ ঘণ্টা লাইনে দাঁড়িয়েও দেখা মেলেনি টিসিবি পণ্যের গাড়ি টিসিবির পণ্যের গাড়ির জন্য অপেক্ষা করছেন নিম্ন ও মধ্য আয়ের মানুষ। ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: দেশে চলছে কঠোর লকডাউনের ষষ্ঠ দিন। ৩২ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় লকডাউনের মধ্যে দীর্ঘ তিন ঘণ্টা লাইনে দাঁড়িয়েও ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্যের গাড়ির দেখা মেলেনি।

ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকে টিসিবির পণ্যের গাড়ির জন্য অপেক্ষা করছিলেন নিম্ন ও মধ্য আয়ের মানুষরা।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে রাজধানীর মিরপুর ১০ নম্বর মিরপুর গার্লস আইডিয়াল কলেজের সামনে টিসিবির পণ্য কেনার জন্য ক্রেতাদের দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে দেখা যায়।

বেসরকারি কর্মকর্তা মিজানুর রহমান। সেনপাড়া থেকে সকাল ১০টার দিকে মিরপুর গার্লস আইডিয়াল কলেজের সামনে এসে অপেক্ষা করছেন টিসিবির পণ্য কেনার জন্য। তিন ঘণ্টা পার হয়ে গেলেও দেখা মেলেনি টিসিবি পণ্যের গাড়ি। তিনি বাংলানিউজকে বলেন, সকাল ১০টার দিকে টিসিবির পণ্য কেনার জন্য এখানে এসেছি। দুপুর একটা বাজে এখনো আসেনি টিসিবি পণ্যের গাড়ি। আজকে টিসিবির পণ্য আসবে কিনা বুঝতে পারছিনা। তীর্থের কাকের মত টিসিবি পণ্যের গাড়ির জন্য অপেক্ষা করছি। এই পণ্যের গাড়ির যদি নির্দিষ্ট সময় আসতো আমাদের জন্য খুবই সুবিধা হতো।

পোশাকশ্রমিক রিনা আক্তার। মিরপুর ১৩ নম্বর থেকে ১০ নম্বর মিরপুর গার্লস আইডিয়াল কলেজের সামনে এসছেন টিসিবির পণ্য কিনতে। অভিযোগ করে তিনি বলেন, বাসায় ছোট ছোট বাচ্চা রেখে এখানে এসেছি স্বল্পমূল্যে পণ্য কিনতে। কিন্তু দীর্ঘ তিন ঘণ্টা গাড়ির জন্য অপেক্ষা করে এখনো কিছু কিনতে পারিনি। দুপুর হয়ে গেল এখনো টিসিবি পণ্যের গাড়ি আসেনি। সোমবার (৫ জুলাই) দুপুর ২টার পরে এসেছে টিসিবি পণ্যের গাড়ি। গতকাল শুধু চিনি কিনতে পেরেছিলাম আর কিছু কিনতে পারেনি। বাকি পণ্য কিনতে আজকে আবার এসেছি। তেল ও অন্যান্য পণ্য কেনার জন্য অপেক্ষা করছি।  

তিনি আরও বলেন, এক পরিবারের তিন চারজন এসে বেশি বেশি করে তেল -চিনি কিনে নিয়ে যাযন। আর আমরা যারা সাধারণ ক্রেতা ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকেও পণ্য কিনতে পারি না। এসব অনিয়ম দেখার কেউ নেই? আমাদের ভোগান্তির কথা কার কাছে বলবো।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এমএমআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa