ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বাবার মরদেহ নিয়ে বসে থাকা সেই শিশুর পরিবারকে প্রশাসনের সহায়তা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
বাবার মরদেহ নিয়ে বসে থাকা সেই শিশুর পরিবারকে প্রশাসনের সহায়তা 

নওগাঁ: রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে বাবার মরদেহের পাশে বসে কাঁদছে সাত বছরের একটি মেয়ে। সোমবার (৫ জুলাই)  এমন একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়।

 

মঙ্গলবার (৬ জুলাই) সকালে ভিডিওটি নজরে আসে নওগাঁর জেলা প্রশাসক হারুন অর রশিদের। সেই ভিডিও দেখে খোঁজ নিয়ে মৃত মুজিবর রহমানের বাড়ি পোরশা উপজেলার নিতপুর ইউনিয়নের কলনীবাজার গ্রামে যায় উপজেলা প্রশাসন।  

জেলা প্রশাসক হারুন অর রশিদ জানান, ভিডিওটি দেখার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃত ব্যক্তির বাড়িতে গিয়ে খোঁজ নিয়েছে। মৃত মুজিবর রহমানের স্ত্রী, ১০ বছর বয়সী একটি ছেলে ও ছোট দুটি মেয়ে রয়েছে। প্রাথমিকভাবে সরকারের পক্ষ থেকে মৃতের স্ত্রী তানজিলাকে ১০ হাজার টাকা অর্থ সহায়তা দেওয়া হয়েছে। পাশাপাশি তাদের একটা মুদি দোকান করে দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে।   ছবি: ফেসবুক থেকে সংগৃহীত

মৃত মজিবুরের স্ত্রী তানজিলা জানান, বেশ কিছুদিন ধরে জ্বর ও শ্বাসকষ্ট হচ্ছিল তার। এরপর স্থানীয় পল্লী চিকিৎসক, পার্শ্ববর্তী একটি ক্লিনিক এবং পরবর্তীতে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে তাকে সেখান থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন স্থানীয় চিকিৎসকরা। এরপর গতকাল সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে ভর্তির আগেই ওনার মৃত্যু হয়। বাবাকে হারিয়ে মরদেহের পাশে বসে কান্না করছিল আমার ছোট মেয়েটি। সেই ভিডিও পাশের একজন মানুষ ভিডিও করে ফেসবুকে ছেড়ে দেয়।  

বাংলাদেশে সময়: ১৬১৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa