ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাঙামাটিতে সুবিধাবঞ্চিতদের মধ্যে সেনাবাহিনীর খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
রাঙামাটিতে সুবিধাবঞ্চিতদের মধ্যে সেনাবাহিনীর খাদ্য সহায়তা সুবিধাবঞ্চিতদের মধ্যে সেনাবাহিনীর খাদ্য সহায়তা

রাঙামাটি: করোনাকালীন সময়ে রাঙামাটি পৌরসভা ও কাউখালী উপজেলার সুবিধাবঞ্চিত অসহায় ৩০০ পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।  

মঙ্গলবার (৬ জুলাই) সকালে রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে এ খাদ্য সহায়তা বিতরণের আয়োজন করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে সুবিধাবঞ্চিতদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ইফতেকুর রহমান।

এ সময় রাঙামাটি সদর জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল এস এম আমিনুল ইসলাম রাঙামাটি সদর জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ক ম আরাফাত আমিন, সেনা কর্মকর্তাসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

ত্রাণ সহায়তার মধ্যে দেওয়া হয় সাড়ে ৫ কেজি করে চাল, ১ কেজি করে আটা, আলু, পেয়াজ, তেল এবং আড়াই কেজি করে ডাল ও আধা কেজি করে লবন।  

বিতরণকালে রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ইফতেকুর রহমান বাংলানিউজকে বলেন, সেনাবাহিনী করোনার প্রাদুর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার সেবায় দুস্থ মানুষজনের মধ্যে ত্রাণ সহায়তা দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় নিরাপদ শারীরিক  দূরত্ব বজায় রেখে রাঙামাটি পৌরসভা ও কাউখালী উপজেলায় ৩০০ সুবিধাবঞ্চিত পরিবারের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হলো।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa