ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

শিবচরে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
শিবচরে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক আটক

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ এসএম রিফাত মাহবুব (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  

সোমবার (৫ জুলাই) দিনগত রাত ১টার দিকে উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের গজারিয়া গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

 

আটক রিফাত মাহবুব উত্তর বহেরাতলা ইউনিয়নের গজারিয়া গ্রামের আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে।

শিবচর থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আমির হোসেন সেরনিয়াবাত ও উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলামসহ পুলিশের একটি দল রাতে গজারিয়া গ্রামে আব্দুর রাজ্জাক শিকদারের বাড়িতে অভিযান চালায়। এসময় ঘরে থাকা আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে এসএম রিফাত মাহবুব পালিয়ে যেতে চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তল্লাশি করে বিছানার নিচ থেকে শপিং ব্যাগে মোড়ানো একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। পিস্তলটিতে তিন রাউন্ড গুলি রয়েছে।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, আটক রিফাতের নামে শিবচর থানায় অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে। রিফাত উত্তর বহেরাতলা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক শিকদারের ভাতিজা। তিনি অস্ত্রটি নির্বাচনের আগে থেকেই তার কাছে রেখেছিলেন। ধারণা করা হচ্ছে, নির্বাচনে কোনো ধরনের নাশকতার পরিকল্পনা করেই অস্ত্রটি তিনি এনেছিলেন।

বাংলাদেশ সময়: ১১৩৯ ঘণ্টা, জুলাই ৬, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa