ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে দীর্ঘ যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে দীর্ঘ যানজট

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে অন্তত ২০ কিলোমিটার এলাকায় পণ্যবাহী পরিবহনের দীর্ঘ জট দেখা দিয়েছে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের নলকা সেতুর উপর সংস্কার কাজকে কেন্দ্র করে সোমবার (৫ জুলাই) সন্ধ্যা থেকে এ যানজট শুরু হয়।

ধীরে ধীরে যানজটের তীব্রতা বাড়তে থাকে। রাত সাড়ে ৯টার দিকে হাটিকুমরুল গোলচত্বর থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকায় এ জট দেখা দেয়। এ সময় হাজার হাজার যানবাহনকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন বাংলানিউজকে বলেন, দিনভর নলকা সেতুর উপর সংস্কার কাজ করে সড়ক ও জনপথ বিভাগ। সেতুর একটি লেন বন্ধ করে এ সংস্কার কাজ করতে হয়। রাতেও সংস্কার কাজ চলমান রয়েছে। ফলে যাত্রীবাহী পরিবহন না চললেও হাজার হাজার পণ্যবাহী পরিবহনের জট সৃষ্টি হয়। সন্ধ্যা থেকে এমন অবস্থা চলছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী জানান, কিছুক্ষণের মধ্যে সেতুর সংস্কার কাজ শেষ। এরপরই পরিস্থিতি স্বাভাবিক হবে।

বাংলাদেশ সময়: ২২০৪ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa