ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৩

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, স্বামী-স্ত্রীসহ দগ্ধ ৩

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় গ্যাস সংযোগ থেকে লিকেজ হয়ে বিস্ফোরণের ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন দগ্ধ হয়েছেন। তাদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সোমবার (০৫ জুলাই) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) শফিউল্লাহ।

এর আগে দুপুর ১টার সময় আশুলিয়ার নরসিংহপুর প্রাইমারি স্কুল সংলগ্ন এলাকার আলাউদ্দিন মোল্লার টিনশেড বাড়িতে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন -পোশাক শ্রমিক সজিব (২৫) ও তার স্ত্রী শরিফা (২১)। এছাড়া বাড়িওয়ালা আলাউদ্দীনের পূত্রবধু সাদিয়া (২২)।
স্থানীয়রা জানায়, দুপুরে লাঞ্চের ছুটিতে খাওয়ার জন্য কারখানা থেকে বাসায় আসেন সজিব ও শরিফা দম্পতি। এসময় রান্না ঘরে আগুন জ্বালাতে গেলে বিস্ফোরণ হয়। পরে ঘরে আগুন ধরে গেলে সজিব শরিফা ও বাড়িওয়ার পূত্রবধু সাদিয়া অগ্নিদগ্ধ হয়। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালের শেখ হাসিনা বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

বাড়ির মালিকের স্ত্রী রেখা বেগম বলেন, মনে হয় গ্যাস ছেড়ে অফিসে গিয়েছিলে। পরে দুপুরে এসে রান্না ঘরে গিয়ে আগুন জ্বালালে এই বিস্ফোরণ হয়। এসময় তাদের গায়ে হুট করেই আগুন লেগে যায়। সেই সময়ই আমার ছেলের বউ বারান্দায় রান্না করছিলো তার পিঠেও আগুন লাগে।

সন্ধ্যায় আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল্লাহ শিকদার বলেন, দুপুরে ওই বাড়িটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় গার্মেন্ট শ্রমিক দম্পতিসহ তিনজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তবে তাদের সবশেষ অবস্থা আমার জানা নেই। খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে, গ্যাসের লাইনের লিকেজ থেকে ঘরে গ্যাস জমা হয়েছিলো। পরে তা আগুনের সংস্পর্শে এলে বিস্ফোরণ হয়ে তিনজন দগ্ধ হয়।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa