ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ধুনটে শ্লীলতাহানির অভিযোগে ঘটক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
ধুনটে শ্লীলতাহানির অভিযোগে ঘটক কারাগারে

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় গৃহবধূকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগে করা মামলায় আব্দুল আজিজ ওরফে আজিদ (৫০) নামে এক ঘটক আটক করেছে পুলিশ।

সোমবার (৫ জুলাই) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

আব্দুল আজিজ উপজেলার আনারপুর দহপাড়ার মহির আকন্দের ছেলে। তিনি পেশাদার ঘটক।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার আনারপুর গ্রামের শিবলু দীর্ঘদিন ধরে প্রতিবেশী ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু ওই গৃহবধূ তার কুপ্রস্তাব প্রত্যাখ্যান করেন। এতে গৃহবধূর ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন শিবলু। একপর্যায়ে শনিবার দুপুরে শিবলু তার লোকজন নিয়ে ওই গৃহবধূর বাড়িতে গিয়ে গালিগালাজ করেন।

এ সময় প্রতিবাদ করায় ওই গৃহবধূ ও তার মেয়ে এবং মাকে মারধর আহত করে শিবলু ও তার লোকজন। একই সময় তারা গৃহবধূকে শ্লীলতাহানি করেন। পরে রোববার (৪ জুলাই) রাতে ওই গৃহবধূর মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় শিবলু ও আব্দুল আজিজসহ ৬ জনকে অভিযুক্ত করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, অভিযোগের পর অভিযান চালিয়ে আজিজ নামে এক ঘটককে আটক করা হয়েছে। অন্যান্য অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa