ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

তেঁতুলিয়ায় দুস্থদের মধ্যে শুভসংঘের ত্রাণ সহায়তা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
তেঁতুলিয়ায় দুস্থদের মধ্যে শুভসংঘের ত্রাণ সহায়তা  তেঁতুলিয়ায় দুস্থদের মধ্যে শুভসংঘের ত্রাণ সহায়তা 

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের অশীতিপর বৃদ্ধা করিমা এবং লুৎফা বেওয়ার স্বামী-সন্তান কেউ নেই। মানুষের কাছে চেয়ে কোনোরকমে দিন চলছে তাদের।

সবচেয়ে সমস্যায় পড়েছেন এই ‘কঠোর লকডাউন’ সময়ে। এখন ঘর থেকে বের হতে পারছেন না, দিন চলছে খেয়ে না খেয়ে। সরকারি-বেসরকারি কোনো ধরনের ত্রাণও পর্যন্ত পাননি তারা। তবে সোমবার (৫ জুলাই) তারা ত্রাণ পেলেন কালের কণ্ঠ শুভসংঘের।

দেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরার গ্রুপের সহায়তায় শুভসংঘের ত্রাণসামগ্রী পেয়ে তারা মহা খুশি। সোমবার ওই ইউনিয়নের শালবাহান দাখিল মাদরাসা মাঠে শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে এ ত্রাণ বিতরণ করা হয়।  

ত্রাণসামগ্রী পেয়ে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ সবার জন্য দোয়া করেন বৃদ্ধা লুৎফা বেওয়া।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও বাংলাবাংন্ধা আমদানি-রপ্তানিকারক গ্রুপের সভাপতি আব্দুল লতিফ তারিন, কালের কণ্ঠের সহ-সম্পাদক আতাউর রহমান কাবুল, উপজেলা বিএনপির আহ্বায়ক সাহাদাত হোসেন রঞ্জু প্রমুখ।

এ সময় বাংলানিউজের জেলা প্রতিনিধি সোহাগ হায়দার, শুভসংঘের সোহেল রানা, ফেরদৌস আলম লিটন, আতাউর মানিক, তৌহিদুল হক, দেলোয়ার হোসেন নয়ন, মাসুদ রানা, মেহেদী রুবেল, এমদাদুল হক, আসলাম আসিক, ফারুক আল জিম, আশরাফুল সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে পঞ্চগড় জেলায় ৩ হাজার দুস্থ এবং অসহায় পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম চলছে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa