ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

দুয়া করিম, তুমরা বহুতদিন বাঁচে থাকবেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
দুয়া করিম, তুমরা বহুতদিন বাঁচে থাকবেন ত্রাণ বিতরণ

পঞ্চগড়: গতবারের মাঝত টিএনও অফিস থেকে কিছু সহায়তা পাইছিনু, তবে এবার কেউ কোনো খবর নেইনি। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানসহ সবার জন্য দুয়া করিম, তুমরা বহুতদিন বাঁচে থাকবেন।

এ কথা বলছিলেন, পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের বাসিন্দা বৃদ্ধা করিমা।  

কালের কণ্ঠের শুভসংঘের তত্ত্বাবধানে দেশের শীর্ষ প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ত্রাণসামগ্রী পেয়ে প্রতিবেদককে এ কথা বলেন তিনি।

তিন ছেলে ও এক মেয়ে সন্তানের জননী হলেও অভাবের সংসারে মানবেতর জীবন যাপন করছিলেন তিনি। অতঃপর ত্রাণ সহায়হতা পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়েন।

করিমা বাংলানিউজকে বলেন, অভাবের সংসার, তার পরে লকডাউন। সরকারি বা বেসরকারিভাবে কোনো সহায়তা পাই না। দিনমজুর ছেলে কর্মহীন হয়ে পড়ায় ক্ষুধায় নির্ঘুম রাত কাটাচ্ছিলাম। এখন অন্তত সাতদিন খাবার খেতে পারবো।

সোমবার (৫ জুলাই) বিকেলে উপজেলার শালবাহান ইউনিয়নের শালবাহান দাখিল মাদরাসা মাঠে প্রায় শতাধীক দারিদ্র পরিবারের মাঝে এই ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা, উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া, বাংলাদেশ কেন্দ্রীয় কৃষকলীগের সহ- সভাপতি আব্দুল লতিফ তারিন, কালের কণ্ঠের সহ-সম্পাদক আতাউর রহমান কাবুল, উপজেলা বিএনপির আহ্বায়ক সাহাদাত হোসেন রঞ্জু সহ কালের কণ্ঠ শুভসংঘের উপজেলার কর্মীসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa