ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

লকডাউনে টিসিবির পণ্য কিনতে ক্রেতাদের ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
লকডাউনে টিসিবির পণ্য কিনতে ক্রেতাদের ভিড় লকডাউনে টিসিবির পণ্য কিনতে ক্রেতাদের ভিড়

বাগেরহাট: মহামারি করোনা পরিস্থিতি রোধে সরকার ঘোষিত ‘কঠোর লকডাউন’র মধ্যেও বাগেরহাটে স্বল্পমূল্যে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য কিনতে দরিদ্র ও মধ্যবিত্তদের ভিড় দেখা গেছে।  

সোমবার (৫ জুলাই) দুপুরে জেলা শহরের রেলরোড জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে টিসিবির পণ্যবাহী ট্রাকের ক্রেতাদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

লকডাউনে কর্মহীন ও আয় কমে যাওয়া মানুষজনই আসছেন স্বল্পমূল্যে টিসিবির পণ্য ক্রয় করতে।  

টিসিবির পণ্যের মধ্যে রয়েছে ১০০ টাকা লিটারে সয়াবিন তেল, ৫৫ টাকা কেজি করে মুশুরির ডাল ও চিনি। প্রত্যেক ক্রেতা দুই লিটার তেল, দুই কেজি করে ডাল ও চিনি কিনতে পারবেন।

টিসিবির পণ্য ক্রয় করতে আসা রবিউল বাংলানিউজকে বলেন, বাজার দরের থেকে কম দামে পণ্য কিনেছি। এভাবে সারা বছর টিসিবির পণ্যের সরবরাহ থাকলে আমাদের মতো গরীব মানুষের অনেক উপকার হয়।

টিসিবির ডিলার রাসেল শেখ বাংলানিউজকে বলেন, আমরা খুলনা থেকে পণ্য উত্তোলন করে বাগেরহাটে এনে সাধারণ মানুষের কাছে বিক্রি করি। তবে লকডাউনের কারণে ক্রেতা অনেক বেড়ে গেছে। সরবরাহ বাড়ালে ক্রেতাদের চাহিদা মেটাতে পারবো।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa