ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

জরিমানার টাকা ফেরত পেলেন আজমিরীগঞ্জের চিকিৎসক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
জরিমানার টাকা ফেরত পেলেন আজমিরীগঞ্জের চিকিৎসক

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় চিকিৎসক মো. রেজাউল করিমের জরিমানা মওকুফ করা হয়েছে। ভ্রম্যমাণ আদালতে আদায় করা জরিমানার ২০ হাজার টাকা তাকে পুনরায় ফেরত দেওয়া হয়েছে।

সোমবার (৫ জুলাই) আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসনের একজন কর্মকর্তা চিকিৎসকের বাড়িতে গিয়ে এ টাকা ফেরত দিয়েছেন। চিকিৎসক নিজেই টাকা ফেরত পাওয়ার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

এ বিষয়ে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মতিউর রহমান খান বলেন, দণ্ডাদেশপ্রাপ্ত চিকিৎসক আপিল করেছিলেন। তিনি একজন করোনাযোদ্ধাও। এ দু’টি বিষয় বিবেচনায় তার জরিমানা মওকুফ করা হয়েছে। তাকে ২০ হাজার টাকা তাকে ফেরত দেওয়া হয়েছে।

গত শনিবার স্বাস্থ্যবিধি অমান্য করায় আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও বাজারে ‘পপুলার ফিজিওথেরাপি’র সত্ত্বাধিকারী ডা. রেজাউল করিমকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

জরিমানা করেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শোয়েব শাত-ঈল ইভান। এনিয়ে সংবাদ প্রকাশ হলে চিকিৎসকদের মধ্যে প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

আরও পড়ুন: কঠোর লকডাউন: হবিগঞ্জে চিকিৎসককে ২০ হাজার টাকা জরিমানা

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, জুন ০৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa