ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বন্দরে গ্যাস সংকট, খাবারের দোকানে ভিড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, জুলাই ৫, ২০২১
বন্দরে গ্যাস সংকট, খাবারের দোকানে ভিড় বন্দরে গ্যাস সংকট, খাবারের দোকানে ভিড়

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সোনাকান্দাসহ কয়েকটি এলাকায় তীব্র গ্যাসের সংকট দেখা দিয়েছে। গ্যাস না থাকায় লকডাউনের মধ্যেই সকাল থেকে খাবারের দোকানগুলোতে মানুষের উপচে পড়া ভিড় দেখা গেছে।

সোমবার (৫ জুলাই) সকাল থেকেই উপজেলার বিভিন্ন খাবারের দোকানগুলোতে মানুষকে লাইন ধরে খাবার কিনতে দেখা যায়।

এর আগে রাত ২টা থেকে সোনাকান্দা, দড়ি সোনাকান্দা, বন্দর, নবীগঞ্জ, মাহমুদনগর, বেপারীপাড়া, ফরাজিকান্দা, কল্যান্দি, লক্ষণখোলা, দক্ষিণ লক্ষণখোলাসহ উপজেলার বিভিন্ন এলাকায় গ্যাস সংকট দেখা দেয়।

সোনাকান্দা এলাকার বাসিন্দা মেহেদী হাসান জানান, রাত থেকেই গ্যাস নেই। মানুষ অনেকেই ভিন্ন উপায়ে নানা ভোগান্তিতে রান্না করছেন আবার অনেকেই ছুটছেন খাবারের দোকানগুলোতে। হঠাৎ করে কোনো নোটিশ ছাড়া এভাবে গ্যাস সংকটে মানুষ চরম ভোগান্তির শিকার হচ্ছেন।

মাহমুদনগর এলাকার হোটেল ব্যবসায়ী মাসুদ জানান, সকাল থেকে পরোটা বানিয়ে বিক্রি করে ক্রেতা কমাতে পারছিনা। হালুয়া, ভাজি ও ডাল সকালেই শেষ এখন শুধু ডিম আর পরোটা দিচ্ছি। তাও অর্ধ শতাধিক মানুষ এখনো লাইনে আছেন। হঠাৎ করে গ্যাস না থাকায় এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে তিতাস গ্যাস কর্তৃপক্ষ কোনো মন্তব্য না করলেও অবৈধ সংযোগ বিচ্ছিন্ন ও কয়েকটি স্থানে লিকেজ মেরামতের জন্য গ্যাসের চাপ কমানো হয়েছে বলে জানা যায়।

এদিকে উপজেলায় গ্যাস বন্ধ থাকায় ভোগান্তিতে থাকা মানুষ দ্রুত এ ব্যাপারে পদক্ষেপ নিতে তিতাসকে অনুরোধ করেছেন। লকডাউনের মধ্যে এভাবে গ্যাস না থাকায় ভোগান্তি কয়েকগুণ বেশি বলে জানান তারা।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa