ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সেনা সদস্যদের দেখে পালাল বরযাত্রীসহ অতিথিরা!

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০০ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
সেনা সদস্যদের দেখে পালাল বরযাত্রীসহ অতিথিরা!

ফেনী:  কঠোর লকডাউন অমান্য করে ফেনীর সোনাগাজীতে আয়োজিত বিয়ে বাড়িতে সেনা সদস্যদের নিয়ে হঠাৎ উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেট। তাদেরকে দেখেই বরযাত্রীসহ আগত অতিথিরা দিগ্বিদিক ছোটাছুটি শুরু করে।

অনেকেই আশেপাশের বাড়ি-ঘরে গিয়ে আশ্রয় নেন।  

রোববার (৪ জুলাই) দুপুর দুইটার দিকে উপজেলার আমিরাবাদ ইউনিয়নে এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জানান, সরকার ঘোষিত কঠোর লকডাউন অমান্য করে ইউনিয়নের সফরপুর ছলিম উদ্দিন মুন্সি বাড়িতে হেদায়েত উল্লাহর মেয়ের বিয়ের আয়োজন করা হয়।  

খবর পেয়ে টহলরত সেনা সদস্যদের নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন অভিযান চালান।  

বিয়ে বাড়িতে সেনা সদস্য ও এসিল্যান্ড প্রবেশের খবর শুনে বরযাত্রী ও আগত অতিথিরা এদিক-ওদিক ছোটাছুটি শুরু করেন। এসময় বাড়ির লোকজন ও অতিথিদের আশেপাশের বাড়ি-ঘরে পালিয়ে যেতে দেখা যায়। পরে মেয়ের বাবা থেকে মুচলেকা দিলে স্বল্প পরিসরে বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

আহমেদ করিম নামের বিয়েবাড়ির এক অতিথি বলেন, খাবার খেতে বসে শুনি সেনাবাহিনী নিয়ে ম্যাজিষ্ট্রেট চলে এসেছে। ভয়ে হাত না ধুয়েই দৌড়ে পাশের বাড়িতে আশ্রয় নিই। অনেক মেহমান না খেয়েই পালিয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন জানান, সচেতনতার অভাবে মানুষ কঠোর লকডাউন ভঙ্গ করে সামাজিক অনুষ্ঠানের আয়োজন করছে। বিয়ে বাড়িতে লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্যের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করে মেয়ের বাবার কাছ থেকে মুচলেকা গ্রহণ করে স্বল্প পরিসরে বিয়ের কাজ শেষ করতে নির্দেশনা দেয়া হয়।

বাংলাদেশ সময়: ২২৫৯ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
এসএইচডি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa