ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

‘লকডাউনের’ চতুর্থ দিনে রাজধানীজুড়ে গ্রেফতার ৬১৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
‘লকডাউনের’ চতুর্থ দিনে রাজধানীজুড়ে গ্রেফতার ৬১৮

ঢাকা: করোনা সংক্রমণ রোধে সরকার নির্ধারিত ‘কঠোর লকডাউনের’ দিন বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে বাইরে বের হওয়া মানুষের সংখ্যা। ‘লকডাউনের’ চতুর্থ দিনে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হয়ে রাজধানীজুড়ে গ্রেফতার হয়েছেন ৬১৮ জন।

একইসঙ্গে এদিন ১৬১ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫৪ হাজার ৪৫০ টাকা জরিমানা করা হয়।  

রোববার (৪ জুলাই) দিনভর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও জরিমানা করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

এদিকে সর্বশেষ তথ্য অনুযায়ী ডিএমপির ট্রাফিক বিভাগ সড়ক পরিবহন আইন অনুযায়ী বিভিন্ন যানবাহনকে করা জরিমানার পরিমাণ ১২ লাখ ৮১ হাজার টাকা। সরকারি বিধিনিষেধ অমান্য করায় সর্বমোট ৪৯৬টি গাড়িকে এ জরিমানা করা হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম জানান, ‘লকডাউনের’ চতুর্থ দিনে ডিএমপির আটটি বিভাগে বিভিন্ন থানা পুলিশ একযোগে সরকারি বিধিনিষেধ মানাতে অভিযান চালায়। বিধিনিষেধ অমান্য করে বাইরে বের হওয়ার অভিযোগে সারা দিনে ৬১৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৬১ জনকে ৫৪ হাজার ৪৫০ টাকা জরিমানা করা হয়।

‘লকডাউনের’ তৃতীয় দিন শনিবার (৩ জুলাই) গুরুত্বপূর্ণ কারণ ছাড়া বাইরে বের হওয়ায় রাজধানীজুড়ে ৬২১ জনকে গ্রেফতার করা হয়। আর এদিন ৩৪৬ জনকে ভ্রাম্যমাণ আদালতের ১ লাখ ৬ হাজার ৪৫০ টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
পিএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa