ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

অক্সিজেন সেবা নিশ্চিতসহ ৩ দফা দাবিতে সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
অক্সিজেন সেবা নিশ্চিতসহ ৩ দফা দাবিতে সমাবেশ অক্সিজেন সেবা নিশ্চিতসহ ৩ দফা দাবিতে সমাবেশ। ছবি: বাংলানিউজ

ঢাকা: ‘লকডাউনে’ শ্রমজীবী মানুষদের জন্য রেশনের ব্যবস্থা, জরুরি অক্সিজেন সেবা নিশ্চিতসহ ৩ দফা দাবিতে সমাবেশ ও মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন।

রোববার (৪ জুলাই) দুপুরে রাজধানীর পুরানা পল্টন মোড়ে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সমাবেশে ছাত্র ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদের সভাপতি মো. ফয়েজ উল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দীপক শীলের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সংসদের সদস্য জিকে সাদিক।

সভাপতির বক্তব্যে ফয়েজ উল্লাহ বলেন, শ্রমজীবী মানুষদের খাদ্য সহায়তা নিশ্চিত না করে ‘লকডাউনের’ ঘোষণা কোনো সুফল বয়ে আনছে না। গার্মেন্টস খোলা আছে , কিন্তু যানবাহন চলছে না। শ্রমিকেরা পায়ে হেঁটে কর্মস্থলে যাচ্ছে। রাষ্ট্রের অমানবিক চিত্র আমাদের সামনে ফুটে উঠছে। ‘লকডাউনের’ সুফল পেতে অবিলম্বে সকল শ্রমজীবী মানুষকে রেশনিংয়ের আওতায় আনতে হবে। দ্রুততম সময়ের মধ্যে সকল নাগরিকের জন্য টিকার ব্যবস্থা করতে হবে। হাসপাতালগুলোতে অক্সিজেনসহ প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জামের দ্রুত ব্যবস্থা করতে হবে। ‘লকডাউনে’ যেসব শ্রমজীবী মানুষ পেটের দায়ে রাস্তায় নামছেন তাদেরকে কোনভাবেই হেনস্তা করা যাবে না।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
আরকেআর/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa