ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পাবনায় দুই মণ গাঁজা ও ট্রাকসহ আটক দুই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
পাবনায় দুই মণ গাঁজা ও ট্রাকসহ আটক দুই ...

পাবনা: পাবনায় বিশেষ অভিযানে প্রায় দুই মণ গাঁজা, একটি ট্রাক ও নগদ ২৫ হাজার টাকাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যার-১২ সিপিসি-২ এর সদস্যরা।  

রোববার (৪ জুলাই) সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার।

তিনি জানান, শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাবনার সদর উপজেলার গাছপাড়া মোড়ে চেকপোস্ট স্থাপন করে তাদের আটক করা হয়। আটক মাদকের বর্তমান বাজার মূল্য প্রায় ২৫ লাখ টাকা।

আটকরা হলেন- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার গোরুক মণ্ডপ নাওডাঙ্গা এলাকার মো. মনসুর আলীর ছেলে মো. মিজানুর রহমান (২৬) ও নীলফামারী জেলা সৈয়দপুর নিচু কলোনি এলাকার মো. শেখ শহিদের ছেলে মো. জয়নাল আবেদীন (২৫)।

আটকদের জিজ্ঞাসাবাদে তারা মাদক চোরা চালানের বিষয়টি স্বীকার করেছেন। তারা দীর্ঘদিন ধরে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা নিজেদের হেফাজতে রেখে পরিবহনের মাধ্যমে নিজ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa