ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

‘আমার দোয়া কবুল হবে, তোমরা সুখে থাকো বাবা’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
‘আমার দোয়া কবুল হবে, তোমরা সুখে থাকো বাবা’

নীলফামারী: নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলায় কয়েকশ অসহায় ও দুঃস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ। করোনায় ক্ষতিগ্রস্ত ও বয়স্কদের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

 

রোববার (৪ জুলাই) সৈয়দপুর উপজেলার হাজারীহাট স্কুল ও কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

তিন ছেলের কেউ দেখেন না ৮৫ বছরের বৃদ্ধা পাথরমণিকে। ভিক্ষাবৃত্তি করেই শেষ বয়সটা পার করছেন। বসুন্ধর গ্রুপের ত্রাণ পেয়ে কান্নাজড়িত কণ্ঠে পাথরমণি বলেন, বুড়ি মানুষ বেঁচে না থাকলেই ভালো বাবা। ছেলে-মেয়ে কেউ দেখতে আসে না। মানুষের ত্রাণ দিয়ে কয়দিন খেতে পারি। আমি বয়স্ক মানুষ, আমার দোয়া কবুল হবে বাবা। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের জন্য দোয়া করি, তোমরা সুখে থাকো বাবা।  

পাথরমণির মতো বৃদ্ধ বয়সেও কষ্ট করছেন মহসিনা বেগম। তিনি বলেন, কাহো হামার এলার খবর নেয় না। মেম্বার-চেয়ারম্যানের ঘর চাউল-ডাইল দিবার চায়াও দেয়না। হামরা যে না খেয়ে কেমন করে আছি তা কাহো দেখিবারে চায়না। আইজ বসুন্ধরা গ্রুপ হামাক ত্রাণ দেইল। আল্লাহ ওমার ভালো করুক বাহে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম।  

এছাড়া ত্রাণ বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, নীলফামারী জেলা শুভসংঘের সভাপতি অধ্যক্ষ আনোয়ার হোসেন, কালের কণ্ঠের নীলফামারি প্রতিনিধি ভুবন রায় নিখিল, হাজারীহাট স্কুল ও কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) নুরন্নবী সরকার, সৈয়দপুর উপজেলার কালের কণ্ঠ শুভসংঘের সভাপতি নাছিম রেজা শাহ্, সৈয়দপুর প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মোহাম্মদ নজির হোসেন নজু ও জুয়েল চৌধুরী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa