ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

আম কিনতে বের হয়ে কলেজছাত্রকে গুনতে হলো জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
আম কিনতে বের হয়ে কলেজছাত্রকে গুনতে হলো জরিমানা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ব্যক্তিগত গাড়ি নিয়ে আম কিনতে বের হয়ে ম্যাজিস্ট্রেটকে মিথ্যা বলায় এক কলেজছাত্রকে জরিমানা গুনতে হয়েছে।

রোববার (৪ জুলাই) দুপুরে শহরের চাষাঢ়া শহীদ মিনারের সামনে তল্লাশিকালে ভ্রাম্যমাণ আদালত তাকে জরিমানা করেন।



জানা গেছে, চাষাঢ়ার শহীদ মিনারের সামনে তল্লাশিকালে তিশান নামে এক ছাত্রের গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান। এ সময় তিশান বলেন, তিনি কলেজের অ্যাসাইনমেন্ট করতে বের হয়েছেন। পরে তার বাবাকে কল দিতে বলেন ম্যাজিস্ট্রেট। এ সময় তিশানের বাবা জানান, তার ছেলে গাড়ি নিয়ে আম কিনতে বের হয়েছেন।

পরে তিশান ভ্রাম্যমাণ আদালত থেকে রেহাই পেতে বিভিন্ন কথা বলতে থাকেন। পাশাপাশি সেখানে কর্তব্যরত সাংবাদিকদেরও ছবি তুলতে নিষেধ করেন তিনি। পরে ছাত্র বিবেচনায় তাকে ২০০ টাকা অর্থদণ্ড করে ভবিষ্যতের জন্য সতর্ক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান বাংলানিউজকে জানান, অনেকেই বিভিন্ন মিথ্যার আশ্রয় নিয়ে বাসা থেকে বের হচ্ছেন। আমরা তাদের শাস্তির আওতায় আনছি। অপ্রয়োজনে সরকারি নির্দেশনা অমান্য করে বাসা থেকে বের হলে কাউকে ছাড় দেওয়া হবে না।

ছাত্র বিবেচনায় তাকে সতর্ক করে ২০০ টাকা অর্থদণ্ড করা হয়েছে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa