ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

চাঁদপুরে ৪০০ চালক পেলেন প্রধানমন্ত্রীর উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
চাঁদপুরে ৪০০ চালক পেলেন প্রধানমন্ত্রীর উপহার ছবি: বাংলানিউজ

চাঁদপুর: ‘কঠোর লকডাউনে’ সরকারি নির্দেশনা অমান্য করে যাত্রীবহন করার কারণে চাঁদপুরে জব্দ ৪০০ ব্যাটারিচালিত ইজিবাইক ও সিএনজিচালিত অটোকিরশার চালককে খাদ্য সহায়তা দিয়েছে জেলা প্রশাসন।

রোববার (৪ জুলাই) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে এসব চালকদের হাতে এ সহায়তা হিসেবে সাত কেজি করে চাল তুলে দেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

চালকদের উদ্দেশে ডিসি অঞ্জনা খান মজলিশ বলেন, আজকে আপনাদের হাতে যে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে তা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার পক্ষ থেকে উপহার। এ জন্য আমি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি মানুষের যেমন জীবনের কথা চিন্তা করেছেন, তেমনি জীবিকার কথাও ভেবেছেন। বিধি-নিষেধের জন্য যারা সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়বেন, তারা যেন না খেয়ে না থাকেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা ঘরে ঘরে ত্রাণ পৌঁছানোর জন্য। আমরা তাই করছি। গত দু’দিন আমরা দেড় শতাধিক পরিবারকে বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। যতদিন এই বিধি-নিষেধ থাকবে, ততদিন আমরা আপনাদের খাদ্য সহায়তা দেওয়া অব্যাহত রাখবো। প্রধানমন্ত্রীর ত্রাণ ভাণ্ডার সবার জন্য উন্মুক্ত।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দাউদ হোসেন চৌধুরীসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa