ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বিড়াল বাঁচাতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৭ ঘণ্টা, জুলাই ৪, ২০২১
বিড়াল বাঁচাতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু

ঢাকা: রাজধানীর কাঠালবাগান ঢালের সংলগ্ন সড়কে ব্যাটারি চালিত চলন্ত ভ্যান থেকে পড়ে আজিজ (৩৩) নামে এক কাঁচামাল ব্যবসায়ী মারা গেছে। নিহতের বিস্তারিত পরিচয় এখনো জানতে পারেনি পুলিশ।

শনিবার (৩ জুলাই) দিনগত রাত ১২টার দিকে সোনারগাঁও হোটেলের বিপরীতে কাঠালবাগান ঢাল সংলগ্ন সড়ক পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের সামনে এই দুর্ঘটনায় আজিজ মারা যায়।

ব্যাটারি চালিত ভ্যান চালক মোহাম্মদ আলম জানান, রাজধানীর শ্যামবাজার থেকে আজিজসহ দু’জনকে নিয়ে কাওরানবাজার কাঁচামাল ক্রয় করতে যাওয়ার সময়, কাঠালবাগান ঢাল সংলগ্ন রাস্তায় ভ্যানের সামনে একটি বিড়াল পড়ে। পরে দ্রুত ব্রেক করতে গিয়ে ভ্যানের ওপরে বসে থাকা আজিজ নিচে পড়ে গিয়ে মাথায় আঘাত পায়। পরে দ্রুত তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টা দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল ক্যাম্প থেকে (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি কলাবাগান থানাকে জানানো হয়েছে। ব্যাটারি চালিত ভ্যান চালক পুলিশের হেফাজতে আছে। নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, জুলাই ০৪, ২০২১ 
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa